Tuesday , January 31 2023
Breaking News
Home / Countrywide / স্ত্রীর হাতে মারধর, শেষ পর্যন্ত সিদ্ধান্ত বদলালেন আরজে কিবরিয়া

স্ত্রীর হাতে মারধর, শেষ পর্যন্ত সিদ্ধান্ত বদলালেন আরজে কিবরিয়া

কয়েকদিন আগে কক্সবাজারে বেড়াতে গিয়েছিলেন খুব কম সময়ের মাঝে জনপ্রিয় হয়ে ওঠা রেডিও জকি (আরজে) কিবরিয়া। কিন্তু সেখানে গিয়ে স্ত্রীর সাথে বিবা”দে জড়ান কিবরিয়া। এই ঘটনার পর তিনি পুলিশের দ্বারস্থ হন। অভিযোগ করেন তার স্ত্রী তাকে মা”রধর করেছেন। এই ঘটনার পরিপ্রেক্ষিতে তিনি তার স্ত্রী রাফিয়া লোরার বিরুদ্ধে থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন।

বৃহস্পতিবার (১২ জানুয়ারি) বিকেলে কিবরিয়া বাদী হয়ে কক্সবাজার মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেন।

এ বিষয়ে কক্সবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম গণমাধ্যমকে বলেন, আরজে কিবরিয়া তার স্ত্রী ও সন্তানদের নিয়ে কক্সবাজার পর্যটন এলাকার একটি হোটেলের (১০২) নম্বর কক্ষে ওঠেন। কোনো একটা কারণে রাফিয়া লোরা সন্তানকে মা”রধর করেন। কিবরিয়া বাধা দিতে গেলে তার স্ত্রী তাকেও মা”রধর করে।পরে ৯৯৯ নম্বরে ফোন করে পুলিশের সহায়তা চাওয়া হয়।

ওসি আরও বলেন, খবর পেয়ে পুলিশ তাকে উদ্ধার করে।পরে কিবরিয়া বাদী হয়ে তার স্ত্রী রাফিয়া লোরার বিরুদ্ধে থানায় একটি জিডি করেন। পরে আরজে কিবরিয়া বিষয়টি খুব স্পষ্ট না করে সামাজিক যোগাযোগমাধ্যমে একটি পোস্ট করেন।

তিনি বলেন, ‘প্রিয় পরিচিতজন, আমি কখনোই আমার পারিবারিক বিষয় নিয়ে সোশ্যাল মিডিয়ায় কথা বলিনি। আমি বলতেও চাই না, যতক্ষণ সে আমার স্ত্রী। আমি কমবেশি সোশ্যাল মিডিয়ার নেগেটিভিটি ফেস করা মানুষ। আমি জানি একটি খবর যাচাই-বাছাই ছাড়াই অনলাইনে প্রকাশিত হয়। ঘটনা সম্পূর্ণ বিপরীত হতে পারে. আমি প্রকাশ্যে কাউকে নিয়ে বাজে কথা বলার পক্ষে নই।

তিনি আরও লিখেছেন, ‘আমি জানি, শ”ত্রু বলে যদি কেউ থাকে, সে প্রথমে শুধু আমার চরিত্র এবং পাবলিক ইমেজকে টার্গেট করবে। এতে আমি মোটেও ভয় পাই না। আমি ক্ষমা করতে ভালোবাসি। আমি যেমন আমার সন্তানদের হার মেনে নেব না, ঠিক তেমনি আপনাদের ভু”/য়া খবরের কারণে তাদের ভবিষ্যতের কোনো ক্ষতি আমি চাই না। প্লিজ। আমি আমার কাছে সৎ। আমি কারো প্রতি কোনো অ”ন্যায় করিনি। যারা আমাকে ভালোবাসেন তারা আস্থা রাখুন। দোয়া করবেন।’

তবে তিনি তার সোশ্যাল মিডিয়া থেকে এই পোস্টটি মুছে দিয়েছেন। তবে মুছে ফেলার সঠিক কারণ এখনও জানা যায়নি। এ নিয়ে সৃষ্টি হয়েছে নতুন জটিলতা। তার অগণিত ভক্তরা ভাবছেন যে, কেন তিনি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন আবার তা মুছে ফেলার যোগ্য!

আরজে কিবরিয়া ও রাফিয়া লোরার সাথে দাম্পত্য জীবনে তেমন বনিব”না হচ্ছে না, বলে জানা গেছে। দীর্ঘদিন ধরে তাদের মাঝে পারিবারিক ক”লহ -বি”বাদ চলমান রয়েছে। যার কারণে এ ধরনের অনাকাঙ্খিত ঘটনা ঘটেছে বলে মনে করছে পুলিশ। তবে যেহেতু বিষয়টি পারিবারিক সেহেতু, সবাইকে এই বিষয়টি নিয়ে অতিরঞ্জিত না করার কথাও জানান।

 

 

 

About bisso Jit

Check Also

বিরল এক কান্ড ঘটিয়ে এবার আলোচনায় গোলাম রাব্বানী, ভিডিও সাড়া ফেলল অনলাইনে (ভিডিওসহ)

বিষয়টি অনেকটা অবাক করা হলেও বাস্তবেই এবার এমনই একটি ঘটনা ঘটনা ঘটেছে নাটোরের বাগাতিপাড়ায়। কাঁচা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *