Saturday , January 28 2023
Breaking News
Home / Entertainment / হ্যাটট্রিক করতে যাচ্ছেন ঢালিউড কিং শাকিব খান

হ্যাটট্রিক করতে যাচ্ছেন ঢালিউড কিং শাকিব খান

শাকিব খান, বাংলাদেশের সব থেকে সুপারস্টার এর নাম এটি। বাংলা সিনেমাকে যিনি আগলে রেখেছেন এক হাতে। তবে গত ঈদে শাকিব খানের একটি ছবিও মুক্তি পায়নি। ঢালউড কিং এর জন্য ব্যাপারটা সম্পূর্ণ বেমানান। তাই আসছে ঈদে হ্যাটট্রিক করতে যাচ্ছেন এই নায়ক। কারণ মুক্তিযুদ্ধে তার তিনটি ছবি এসেছে।

শাকিব আগামী ঈদে তপু খান পরিচালিত ‘লিডার আমি বাংলাদেশ’, বদিউল আলম খোকন পরিচালিত ‘আগুন’ এবং ওয়াজেদ আলী সুমন পরিচালিত ‘অন্তরত্মা’ দিয়ে উদযাপন করবেন!

এই তিনটি ছবিতে শাকিব খানের বিপরীতে তিন নায়িকাকে দেখা যাবে। লিডারে বুবলী, আগুনে জাহারা মিতু এবং কলকাতার দর্শনা বনিক অন্তরাত্মা।

তিনটি ছবির শুটিং শেষ। সম্পাদনার কাজও শেষ হয়েছে। এর মধ্যে ‘লিডার’ সেন্সর বোর্ড থেকে আনকাট মুক্তির অনুমতি পেয়েছে।

বিষয়টি নিয়ে শাকিব খানের সঙ্গে যোগাযোগ করা হয়। তবে তিনি বলেন, পুরোটাই নির্ভর করছে প্রযোজক-পরিচালকের ওপর। তারা চাইলে ছবিগুলো মুক্তি দিতে কোনো বাধা থাকবে না। তবে শাকিব খান চান তার সব ছবি মুক্তির জন্য প্রস্তুত হোক। তিনি যথারীতি কাজে ফিরবেন।

‘লিডার’ ছবির পরিচালক তপু খান। তিনি বলেন, ‘এটি আমার পরিচালিত প্রথম ছবি। সবকিছু চূড়ান্ত, আগামী ঈদে মুক্তি পাবে ‘লিডার’।

পরিচালক ওয়াজেদ আলী সুমন বলেন, ছবির মুক্তি নির্ভর করছে প্রযোজকের ওপর। তিনি চাইলে ঈদে মুক্তি পাবে ‘অন্তরত্মা’। প্রস্তুতিটা সেরকমই।

অন্যদিকে বদিউল আলম খোকন মনে করেন, তার ছবি সব আগুন। ঈদ উৎসবকে ঘিরে ছবিটি যেমন মুক্তি দেওয়া উচিত- তা সেরমাই। ‘আগুন’ মুক্তি পেলে ছবিটি সুপারহিট হবে বলে তিনি আত্মবিশ্বাসী। ঈদে মুক্তির দিকে এগোচ্ছি।

প্রসঙ্গত, গেলো বছর এর বেশ কিছু সময় শাকিব খান ছিলেন দেশের বাইরে।মার্কিন যুক্তরাষ্ট্রে তিনি গড়ে এসেছেন তার দ্বিতীয় ঠিকানা। এরপর থেকেই মূলত ব্যস্ত হয়ে পড়েন কাজে। আর এই কারনে এবার বেশ কিছু সিনেমা মুক্তি পেতে চলছে তার।

About Rasel Khalifa

Check Also

সিঙ্গেল থেকেই মা হতে চান দেশের জনপ্রিয় অভিনেত্রী,থাকবে না তার সন্তানের পিতৃপরিচয়

বাংলাদেশের বর্তমান সময়ের অন্যতম জনপ্রিয় এক সিনেমা অভিনেত্রীর নাম যাহারা মিতু। ইতিমধ্যে শাকিব খানের সাথে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *