Friday , January 27 2023
Breaking News
Home / Entertainment / ‘পাঁচ লাখের বেশি হলেই করবো এর কম নয়, টাকাটাই আমার কাছে আসল’, অভিনেত্রীর মন্তব্যে উত্তাল মিডিয়া পাড়া

‘পাঁচ লাখের বেশি হলেই করবো এর কম নয়, টাকাটাই আমার কাছে আসল’, অভিনেত্রীর মন্তব্যে উত্তাল মিডিয়া পাড়া

মিমি চক্রবর্তী কলকাতার সিনেমার বর্তমান সময়ের অন্যতম জনপ্রিয় এক অভিনেত্রীর নাম। দীর্ঘ দিন ধরেই তিনি কাজ করে আসছেন বাংলা সিনেমায়। সম্প্রতি তার নাম বেশ বিষধাগার করে নিন্দুকেরা। তবে ছেড়ে দেয়ার পাত্র মিমিও নন। নিন্দাকারীদের উদ্দেশে মিমি বলেন, তারা আমার সংসার চালায় না।

হঠাৎ কেন রেগে গেলেন এই অভিনেত্রী, তা নিয়ে এখন তুমুল আলোচনা। বর্তমানে টালিপাড়া বা রাজনৈতিক অঙ্গনে কোথাও দেখা যাচ্ছে না মিমিকে। নিজের ইনস্টাগ্রামে ব্যস্ত সময় কাটাচ্ছেন তিনি।

মিমি এখন ইনস্টাগ্রামে ভিডিও কনটেন্ট তৈরি করে দিন কাটাচ্ছেন। আর তখনই নিন্দুকেরা মিমিকে ট্রোল করা শুরু করেন।

নিন্দুকেরা মন্তব্যে এই অভিনেত্রীকে নিয়ে মন্তব্য লিখেছেন, কোনো ছবি নেই, তাই সোশ্যাল মিডিয়া ইনস্টাগ্রামে মজা করছেন মিমি চক্রবর্তী।

এমন মন্তব্যে ভীষণ ক্ষুব্ধ সুন্দরী এই অভিনেত্রী। সমালোচকদের সমালোচনার কড়া জবাব দেন তিনি।

ভারতীয় একটি সংবাদমাধ্যমের প্রতিবেদনে বলা হয়েছে, মিমি নিন্দুককে বলেছেন, “ওরা আমার সংসার চালায় না।” আমি আমার নিজের শর্তে বাঁচি।’ তাই নিন্দুকের এসব কথাকে পাত্তা দিচ্ছেন না এমপি-গায়িকা-অভিনেত্রী মিমি চক্রবর্তী।

ওই সাক্ষাৎকারে আরও প্রশ্ন করা হয়েছিল, বর্তমানে আপনি অনেক কাজ করছেন, অভিনয়ের জন্য কী ধরনের চিত্রনাট্য দেখছেন?

এর জবাবে মিমি বলেন, নির্বাচন করার আগে গল্পটা ভালো করে দেখতে হবে। ছবিতে আমার চরিত্রের কতটা প্রশংসা হচ্ছে তাও দেখুন।

এ ছাড়া পারিশ্রমিকের বিষয়টিও আমাকে দেখতে হবে। এটা খুবই গুরুত্বপূর্ণ. কারণ, এখন কেউ আমাকে সিনেমা করতে পাঁচ লাখ টাকা দিতে পারবে না। বেশি দিতে হবে। আমার বিপরীতে কে আছে তাতে আমার কিছু যায় আসে না। আমার কাছে সিনেমার গল্প এবং অর্থ বাস্তব।

কেন আপনাকে ইনস্টাগ্রাম ছাড়া অন্য কোথাও দেখা যায় না? জানতে চাইলে মিমি বলেন, আগে থেকেই বাসায় থাকতে পছন্দ করি। কাজের চেয়ে পরিবারকে বেশি সময় দেওয়া উচিত বলে মনে করেন তিনি। আপনার কাজ বা ভ্রমণ থাকলে ঘর থেকে বের হন।

প্রসঙ্গত, সংসদ সদস্য নির্বাসিত হবার পর থেকেই তিনি রয়েছেন অভিনয় থেকে দূরে। তবে বর্তমানে শুধু অভিনয় থেকে নয় তাকে খুঁজে পাওয়া যাচ্ছে না তার নির্বাচনী এলাকাতে। আর এই কারনে তাকে নিয়ে চলছে নানা ধরনের সমালোচনা।

About Rasel Khalifa

Check Also

সিঙ্গেল থেকেই মা হতে চান দেশের জনপ্রিয় অভিনেত্রী,থাকবে না তার সন্তানের পিতৃপরিচয়

বাংলাদেশের বর্তমান সময়ের অন্যতম জনপ্রিয় এক সিনেমা অভিনেত্রীর নাম যাহারা মিতু। ইতিমধ্যে শাকিব খানের সাথে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *