Tuesday , January 31 2023
Breaking News
Home / Countrywide / কে কী করেন দেশের মানুষ সব জানে, ক্ষমতায় আছেন বলে মানুষ কিছু বলে না: কাদের

কে কী করেন দেশের মানুষ সব জানে, ক্ষমতায় আছেন বলে মানুষ কিছু বলে না: কাদের

বর্তমান সময়ে বাংলাদেশের রাজনৈতিক পরিস্থিতি বেশ কিছুটা উত্তপ্ত বিরাজ করছে উষ্ণতা বিরাজ করছে দলের নেতাকর্মীরা পরস্পরের দিকে অভিযোগের আঙুল তুলছে। বিএনপি এবং আওয়ামী লীগের সমাবেশ নিয়ে নেতাকর্মীরা তাদের শক্তি জানান দিয়ে চলেছে। সেই সাথে সমাবেশে নেতাকর্মী বা সমর্থকদের যোগদান নিয়ে মন্তব্য করে যাচ্ছে। আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরও বাদ যাচ্ছেন না এই মন্তব্য করা থেকে। তিনি ‘বিএনপিকে সুপার ফ্লপ’ বলে মন্তব্য করেছেন। তিনি বলেন, ফাইনালেও আমরা জিতব।

মঙ্গলবার (১৩ ডিসেম্বর) দুপুরে শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে কক্সবাজার জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে ওবায়দুল কাদের এসব কথা বলেন।

তিনি বলেন, বিএনপি পাগল হয়ে গেছে, এখন তারা বেপরোয়া আচরণ করছে। ১০ ডিসেম্বর টার্গেট মিস করেছে – আমরা কোয়ার্টার ফাইনালে গোল দিয়েছি। সেমিফাইনালেও আমরা গোল করবো; আমরা ফাইনালেও জিতবো। ফাইনাল খেলা মানে আগামী নির্বাচন, সেখানে আমরা জিতবোই। কক্সবাজারেও তৈরি হোন, খেলা হবে।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, কঠিন সময়ে দলের জন্য যারা ত্যাগ করেছেন তাদের মূল্যায়ন করতে হবে। বসন্তের কোকিলদের দলে রাখা যাবে না।

দলের নেতাদের সতর্ক করে ওবায়দুল কাদের বলেন, আওয়ামী লীগের নেতারা কারা, কী করে তা দেশের মানুষ সব জানে। ক্ষমতায় আছেন বলে মানুষ কিছু বলে না। দলের নাম ভাঙিয়ে যেন কেউ অপকর্ম না করে, দলের বদনাম হয় এমন কোনো কাজ যেন কেউ না করে।

তিনি বলেন, ১৯৭৫ সালে বঙ্গবন্ধুকে সপরিবারে হ”/ত্যা না করলে পরে জিয়াউর রহমানকে হ”/ত্যার সাহস হতো না কারো। আওয়ামী লীগই একমাত্র দল যারা এদেশে শান্তিপূর্ণভাবে ক্ষমতা হস্তান্তর করেছে, যা অন্য কোনো দল করেনি। শেখ হাসিনার হাত ধরে দেশ এগিয়ে যাচ্ছে। বাংলাদেশ উন্নয়নশীল দেশ হিসেবে এগিয়ে যাচ্ছে। এখন স্মার্ট বাংলাদেশ গড়ার কাজ এগিয়ে চলছে।

বক্তৃতার শুরুতে জেলা আওয়ামী লীগের কমিটি কাউন্সিলের মাধ্যমে না করে কেন্দ্র থেকে ঘোষণা করা হবে বলে আশ্বাস দেন ওবায়দুল কাদের। এর আগে বেলা সাড়ে ১১টায় সম্মেলনের উদ্বোধন করেন কেন্দ্রীয় আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন।

প্রসংগত, বিএনপি এবং আ.লীগ আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে টার্গেট করে নিজেদের শক্তি জানান দিয়ে চলেছে। সেই সাথে দল দুটি দেশের বিভিন্ন স্থানে সমাবেশ করে চলেছে। বিএনপির সমাবেশ তেমনভাবে সফল হয়নি এমন ইঙ্গিত করেছেন ওবায়দুল কাদের।

About bisso Jit

Check Also

বিরল এক কান্ড ঘটিয়ে এবার আলোচনায় গোলাম রাব্বানী, ভিডিও সাড়া ফেলল অনলাইনে (ভিডিওসহ)

বিষয়টি অনেকটা অবাক করা হলেও বাস্তবেই এবার এমনই একটি ঘটনা ঘটনা ঘটেছে নাটোরের বাগাতিপাড়ায়। কাঁচা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *