Tuesday , February 7 2023
Breaking News
Home / Sports / কাতারে বিশ্বকাপ ফাইনাল শুরুর আগেই পাওয়া গেল দুঃসংবাদ

কাতারে বিশ্বকাপ ফাইনাল শুরুর আগেই পাওয়া গেল দুঃসংবাদ

কাতারে অনুষ্ঠিত হচ্ছে ‘দ্যা গ্রেটেস্ট শো অন আর্থ’ খ্যাত ফুটবল বিশ্বকাপ। এই বিশ্বকাপে ঘটনার সাথে বেশ কিছু অঘটনও ঘটেছে । আগামী রবিবার কাতারের লুসাইল স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে বিশ্বকাপের ফাইনাল ম্যাচ। গতকাল রাত ১টায় মরক্কো-ফ্রান্স ম্যাচের মাধ্যমে নির্ধারন হয়ে গেল ফাইনালে এই দুই দলের কোন দল আর্জেন্টিনার সাথে খেলবে। এই ম্যাচে খেলবে আর্জেন্টিনা এবং ফ্রান্স। তবে ফাইনাল ম্যাচের আগে দুঃসংবাদ। লুসাইল স্টেডিয়ামের নিরাপত্তা কর্মী প্রয়াত হয়েছেন।

লুসাইল স্টেডিয়ামের নিরাপত্তা কর্মী জন এনজাও কিবুয়ে তিন দিন হাসপাতালে ইনটেনসিভ কেয়ার ইউনিটে থাকার পর শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন।

২৪ বছর বয়সী কিবুয়ে, একজন কেনিয়ান নাগরিক। তার বোন অ্যান ওয়ানজিরু জানান, স্টেডিয়ামের ৮ তলা থেকে পড়ে তার ভাই গুরুতর আহ”ত হন।

বুধবার কাতার বিশ্বকাপ আয়োজক কর্তৃপক্ষ ‘সুপ্রিম কমিটি ফর ডেলিভারি অ্যান্ড লিগ্যাসি’ জানিয়েছে, মঙ্গলবার জন এনজাও কিবুয়ে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

বিবৃতিতে বলা হয়েছে, “আমরা দুঃখের সঙ্গে জানাচ্ছি যে, তিন দিন ইনটেনসিভ কেয়ার ইউনিটে থাকার পর, মেডিকেল টিমের সর্বোত্তম প্রচেষ্টা সত্ত্বেও, তিনি মঙ্গলবার, ১৩ ডিসেম্বর হাসপাতালে প্রয়াত হয়েছেন।”

প্রসঙ্গত, বিশ্বকাপ চলাকালীন খালিদ-আল-মিসলাম, রজার পিয়ার্স এবং গ্রান্ট ওয়াল নামে তিন সাংবাদিক প্রয়াত হন। আমেরিকান সাংবাদিক ওয়ালকে খু”/ন করেছিলেন তার ভাই এরিক।

About bisso Jit

Check Also

‘সালামু আলাইকুম বাংলাদেশ’, ভিডিও বার্তায় রোনালদো (ভিডিওসহ)

ক্রিশ্চিয়ানো রোনালদো বর্তমান বিশ্বের এটি এমন একটি নাম যে নামটি চিনে না বিশ্বে এমন মানুষ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *