Friday , January 27 2023
Breaking News
Home / Entertainment / ঝুলন্ত অবস্থায় উদ্ধার ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রীর দেহ, সহঅভিনেতা দিকে আঙ্গুল তুললেন অভিনেত্রীর বাবা

ঝুলন্ত অবস্থায় উদ্ধার ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রীর দেহ, সহঅভিনেতা দিকে আঙ্গুল তুললেন অভিনেত্রীর বাবা

গত শনিবার (২৪ ডিসেম্বর) শুটিং সেট থেকে ভারতীয় টেলিভিশনের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী তুনিশা শর্মা ঝুলন্ত মৃতদেহ উদ্ধারের পরপরই রীতিমতো শুরু হয় ব্যাপক শোরগোল। তার এই অকাল মৃত্যুতে মানসিকভাবে ভেঙে পড়েছেন অভিনেত্রীর মা বনিতা শর্মা। তার মতে, মেয়ের মৃত্যুর জন্য দায়ী তার প্রাক্তন প্রেমিক ও সহ-অভিনেতা শেজান খান।

তবে সম্প্রতি তাকে সমর্থন করে মুখ খুলেছেন প্রয়াত অভিনেত্রী প্রত্যুষা বন্দ্যোপাধ্যায়ের বাবা শঙ্কর বন্দ্যোপাধ্যায়।

২০১৬-এর ২৪ এপ্রিল প্রয়াত অভিনেত্রী প্র’ত্যুষার ‘মৃ”ত”’দে”হ মুম্বাইয়ে তার ফ্ল্যাটে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়। তাই শঙ্কর তার সঙ্গে নিজ মেয়ের খুনের মধ্যে মিল খুঁজে পান। তিনি বলেন, খবরটি পাওয়ার পর তার খুব খারাপ লেগেছে। নিজের সন্তানকে একইভাবে হারানোর পুরনো ক্ষত আবার জ্বলছে। নিঃসন্তান বাবা হিসেবে তুনিশার মায়ের বর্তমান অবস্থা বুঝতে পারছি।

তিনি আরও বলেন, ২০১৬ সালে আমি ও আমার পরিবার একই অবস্থার মধ্য দিয়ে গিয়েছিলাম। তাই তুনিশার মায়ের ক্ষত বুঝতে পারছি। তবে যতদূর বুঝেছি তিনিশা’কে ‘খু”ন’ করা হয়েছে। গত কয়েক বছরে সব’ ”খু”নে”র ঘটনাই আ”’ত্মহ”’ত্যা”কে দায়ী করা হচ্ছে। এর একটি উল্লেখযোগ্য উদাহরণ হল জনপ্রিয় বলিউড অভিনেতা সুশান্ত সিং’ রাজ’পুতের’ ‘মৃ”ত্যু’।

প্রত্যুষার বাবা বলছেন, এটা নিশ্চয়ই ‘খু”ন’। কারণ, যখন কেউ স্বেচ্ছায় তার জীবন শেষ করে, তখন সে একটি সু’ই’সা’ই’ড নোট রেখে যায়। যাতে তার’ কাছের মা’নুষদের কো’নোভাবে’ই ভো’গান্তি’তে পড়তে না হয়। সুত’রাং এটি ১০০% হত্যা।

‘বালিকা বধূ’র ‘আনন্দী’ নামের একটি সিরিয়ালে অভিনয়ের মধ্যদিয়ে সবার নজরে আসেন প্রত্যুষা। তবে হঠাৎ করেই একদিন প্রেমিকের সঙ্গে সম্পর্কের বিচ্ছেদ ঘটে যাওয়ায় মৃত্যুর পথ বেছে নেন তিনি। আর ঠিক একই ভাবেই প্রাণ দিলেন তুনিশা শর্মাও।

About Rasel Khalifa

Check Also

সিঙ্গেল থেকেই মা হতে চান দেশের জনপ্রিয় অভিনেত্রী,থাকবে না তার সন্তানের পিতৃপরিচয়

বাংলাদেশের বর্তমান সময়ের অন্যতম জনপ্রিয় এক সিনেমা অভিনেত্রীর নাম যাহারা মিতু। ইতিমধ্যে শাকিব খানের সাথে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *