Tuesday , February 7 2023
Breaking News
Home / Countrywide / জানা গেল মাহিয়া মাহির রাজনীতিতে আসার কারন, যে কথা বললেন প্রধানমন্ত্রীকে নিয়ে

জানা গেল মাহিয়া মাহির রাজনীতিতে আসার কারন, যে কথা বললেন প্রধানমন্ত্রীকে নিয়ে

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী মাহিয়া মাহি রাজনীতিতে নাম লেখালেন। তিনি আসন্ন চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের উপনির্বাচনে সংসদ সদস্য প্রার্থী হিসেবে আওয়ামী লীগ থেকে েক কথায় মনোনয়ন পেয়েছেন। এছাড়া তিনি ইতিমধ্যে তার নির্বাচনী এলাকায় জনসংযোগও শুরু করেছেন। ক্ষমতাসীন দল আওয়ামী লীগ থেকে মনোনয়ন ফরমও কিনেছেন বলে জানা গেছে।

বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) বিকেলে ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয় থেকে তিনি মনোনয়ন ফরম সংগ্রহ করেন। শুক্রবার (৩০ ডিসেম্বর) ফরম পূরণ করে জমা দেন এই অভিনেত্রী।

আজ বিকেলে সামাজিক যোগাযোগ মাধ্যমে দেওয়া এক স্ট্যাটাসে মাহি বলেন, আমি মনোনয়ন ফরম জমা দিতে যাচ্ছি, ইনশাআল্লাহ। সবাই দোয়া করেন। এর কয়েক ঘণ্টা পর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের সঙ্গে তোলা কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন মাহি। তিনি ক্যাপশনে লিখেছেন, আমি মনোনয়ন ফরম জমা দিয়েছি, আলহামদুলিল্লাহ।

চাঁপাইনবাবগঞ্জ-২ আসনে প্রধানমন্ত্রীর ভিশন যাতে পিছিয়ে না পড়ে সেই লক্ষ্য নিয়েই কাজ করতে চান মাহি। তিনি বলেন, আমি সব সময় প্রধানমন্ত্রীকে অনুসরণ করি। আমি তাকে অনুসরণ করেছি এবং ছোট পরিসরে মানুষের জন্য কাজ করেছি। তবে আমার স্বামীর অনুপ্রেরণায় আমি রাজনীতির মাধ্যমে আরও বড় পরিসরে মানুষের সেবা করতে চাই।

মাহি বলেন, চাঁপাইনবাবগঞ্জ-২ আসন যেটা আমার এলাকা এবং এই এলাকাটি খুবই পিছিয়ে। শুধু সমন্বয়ের অভাব। আমি চাই না আমার চাঁপাইনবাবগঞ্জ-২ প্রধানমন্ত্রীর ভিশনের উন্নয়নে পিছিয়ে থাকুক। এর আগে বাংলাদেশ আওয়ামী লীগের আদর্শে বিশ্বাসী সাংস্কৃতিক কর্মী, রাজনৈতিক সংগঠক, সমাজসেবক ও শিল্পী হিসেবে মাহিয়া মাহিকে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের কেন্দ্রীয় কমিটিতে রাখা হয়েছিল। আগামী দুই বছরের জন্য কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদকের দায়িত্ব দেওয়া হয়েছে তাকে।

মাহিয়া মাহির স্বামী তার এলাকায় একজন নামকরা রাজনীতিবিদ এবং ব্যবসায়ী হিসেবে পরিচিত। মাহিয়া মাহি বিবাহ বন্ধনে আবদ্ধ হওয়ার পর সিনেমা জগৎ থেকে নিজেকে কিছুটা সরিয়ে রাখছেন। এরপর তিনি তার স্বামীর পথেই হাঁটছেন। তাছাড়া আ.লীগের মনোনয়ন ফরম সংগ্রহ করার তার সমর্থকেরা অনেকেই জানিয়েছেন, আশা করা যাচ্ছে মাহিয়া মাহি মনোনয়ন পাবেন।

About bisso Jit

Check Also

নাট-বল্টু কান্ড: এবার মাদ্রাসার ৩ শিক্ষার্থী জনসমক্ষে কাটা হলো চুল

পদ্মা সেতুর নাট বল্টু খোলা নিয়ে এক যুবকের বিরুদ্ধে অভিযোগ ওঠে এবং সেই মামলা এখনো …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *